1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

বিএসটিআই রংপুর এর উদ্যোগে বিভিন্ন এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালিত

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি বিএসটিআই রংপুর :
বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর কর্তৃক সার্ভিল্যান্স অভিযান পরিচালনা
১৮.০১.২০২৪ ইং তারিখে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর উদ্যোগে বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়। উক্ত সার্ভিল্যান্স অভিযানে- ক) যে প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়েছে প্রতিষ্ঠানগুলো হলো ঃ
১। মেসার্স রংপুর ব্রিকস এন্ড বøকস, মন্থনা হাজিরহাট, সদর, রংপুর প্রতিষ্ঠানের ক্লে-ব্রিকসের নমুনা পরীক্ষণের জন্য সংগ্রহ করা হয় এবং সিএম লাইসেন্স নবায়নের পরামর্শ প্রদান করা হয়।
২। মেসার্স রংপুর ফ্লাওয়ার মিলস, বিসিক কেল্লাবন্দ, রংপুর প্রতিষ্ঠানটিকে আটা, ময়দা, গমের ভূষি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।
৩। মেসার্স সাঈদ বেকারি, বিসিক কেল্লাবন্দ, রংপুর কারখানার পরিবেশ উওন্নত করার পরামর্শ প্রদান করা হয়।
৪। মেসার্স টেস্টি পেস্টি, ধাপ জেল রোড, মহানগর, রংপুর প্রতিষ্ঠান কে কেক পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।
৫। মেসার্স ক্যাপ্টেন ফুডস্, ইসলামপুর, হনুমানতলা, সদর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।
৬। মেসার্স পুষ্টি, পায়রা চত্বর, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।
৭। মেসার্স বৈশাখী মিষ্টি মেলা, পায়রা চত্বর, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।
৮। মেসার্স দধি মিষ্টি ভান্ডার, শাপলা চত্বর, স্টেশন রোড, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।
৯। মেসার্স কিং সুইটস, শাপলা চত্বর, স্টেশন রোড, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।
বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুরের প্রকৌঃ মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক (সিএম) এর নেতৃত্বে অভিযানটি পরিচাললিত হয়। উক্ত অভিযানটিতে আরোও উপস্থিত ছিলেন খন্দকার মোঃ জামিনুর রহমান, ফিল্ড অফিসার (সিএম)।
জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর এ ধরনের অভিযান চলমান থাকবে।

স্বাক্ষরিত-মফিজ উদ্দিন আহমাদ, উপপরিচালক (মেট্রোলজি) ও বিভাগীয় অফিস প্রধান, রংপুর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category